Saturday, April 27, 2024
HomeBreaking Newsশিলিগুড়িতে মাদক বিক্রি করতে এসে পুলিশের জালে ধরা পরল এক যুবক

শিলিগুড়িতে মাদক বিক্রি করতে এসে পুলিশের জালে ধরা পরল এক যুবক

শিলিগুড়ি, নিজস্ব প্রতিনিধি :শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশের স্পেশাল অপারেশন গ্রুপ এবং নিউ জলপাইগুড়ি থানার পুলিশ ওই ব্যক্তিকে গ্রেফতার করে। ধৃতের নাম রঞ্জিত ছেত্রী,বাড়ি ঝংকার মোড় এলাকায়। শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশের স্পেশাল অপারেশন গ্রুপ এবং নিউ জলপাইগুড়ি থানার পুলিশ সূত্রে জানা গিয়েছে, গোপন সূত্রে পুলিশের কাছে খবর আসে মালদা থেকে ৩০০ গ্রাম ব্রাউন সুগার নিয়ে শিলিগুড়িতে আসছে রঞ্জিত ছেত্রী এই খবর পাওয়ার পর অভিযানের জন্য টিম তৈরি করে স্পেশাল অপারেশন গ্রুপ এবং নিউ জলপাইগুড়ি থানার পুলিশ।
যেমন খবর তেমন অভিযান, মিলে গেল সাফল্য, নিউ জলপাইগুড়ি থানার ভিআইপি রোড এলাকায় ফাঁদ পেতে অভিযুক্তকে ধরে ফেলল স্পেশাল অপারেশন গ্রুপ এবং এনজেপি থানার পুলিশ। ধৃত রঞ্জিত ছেত্রীর হেফাজত থেকে উদ্ধার হয়েছে প্রায় ৩০০ গ্রাম ব্রাউন সুগার। উদ্ধার হওয়া এই মাদকের মূল্য প্রায় কুড়ি লক্ষ টাকা বলে জানা গিয়েছে। ধৃতকে বুধবার জলপাইগুড়ি আদালতে পাঠানো হবে বলে পুলিশ জানা গিয়েছে। পাশাপাশি এই অভিযুক্ত এই মাদক কোথা থেকে এনেছিল এবং কোথায় বিক্রির উদ্দেশ্যে যাচ্ছিল তার তদন্তে নেমেছে শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশের স্পেশাল অপারেশন গ্রুপ এবং নিউ জলপাইগুড়ি থানার প্লেন ক্লসথ পার্টির পুলিশ।

Bengal News Today
Bengal News Todayhttps://bengalnewstoday.com
Bengal News Today is trusted source of online news. You can read Siliguri News and West Bengal News. Also you can get updates from national, international, entertainment and sports sports news.
RELATED ARTICLES

Most Popular

Recent Comments

%d