Saturday, April 27, 2024
HomeBreaking Newsফের ফুটপাত দখলমুক্ত করতে অভিযানে শিলিগুড়ি

ফের ফুটপাত দখলমুক্ত করতে অভিযানে শিলিগুড়ি

নিজস্ব প্রতিনিধি, শিলিগুড়িঃ ফের শিলিগুড়ি জেলা হাসপাতালের সামনে অস্থায়ী দোকান উচ্ছেদ করে ফুটপাত দখল মুক্ত করতে অভিযানে নামল শিলিগুড়ি পুরনিগম। মঙ্গলবার সকালে উচ্ছেদ অভিযানে নামে পুরনিগম। পুরনিগমের ফের এই উচ্ছেদ অভিযানে ক্ষিপ্ত হাসপাতালের সামনে থাকা অস্থায়ী ব্যবসায়ীরা। তাদের দাবি, যদি তাদের উচ্ছেদ করাই হয় তাহলে অন্যত্র তাদের ব্যবসা করার জন্যে নির্দিষ্ট কোন স্থান করে দেওয়া হোক।

শিলিগুড়ি জেলা হাসপাতালের সামনে ফুটপাথ দখল মুক্ত করতে ফের একবার অভিযানে নামলো শিলিগুড়ি পুরনিগম। কার্যত শিলিগুড়ি জেলা হাসপাতালের প্রধান গেটের সামনে ও হাসপাতাল চত্বর রোগীদের জন্য পরিষ্কার পরিচ্ছন্ন রাখতে বেশকিছুদিন আগেই শিলিগুড়ির মেয়র গৌতম দেবের নির্দেশে শিলিগুড়ি মেট্রোপলিটান পুলিশের সহযোগিতায় পুরনিগমের কর্মীরা হাসপাতাল চত্বরের সামনের জায়গা দখল করে ব্যবসা চালানো ফুটপাত ব্যবসায়ীদের সেখান থেকে সরিয়ে দেয়। তবে এক মাস যেতে না যেতেই ফের কিছু ব্যবসায়ীরা হাসপাতাল চত্বরের ফুটপাথ দখল করে ব্যবসা শুরু করে।

পুরনিগমের কাছে এই খবর পৌঁছাতেই মঙ্গলবার ফের একবার শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশের সহযোগিতায় উচ্ছেদ অভিযানে নামে শিলিগুড়ি পুর নিগমের কর্মীরা। এদিন শিলিগুড়ি জেলা হাসপাতালের সামনে থেকে শুরু করে শিলিগুড়ি আদালত পর্যন্ত ফুটপাথ দখল করে যে সমস্ত ব্যবসায়ীরা ব্যবসা চালাচ্ছিল তাদের সেখান থেকে সরিয়ে দেওয়া হয়। তবে ব্যবসায়ীদের অভিযোগ, বারংবার কেনো তাদের ওপরেই এই ধরনের অত্যাচার করা হচ্ছে, শিলিগুড়ি শহরের আরো অনেক জায়গা অনেকেই দখল করে ব্যবসা চালাচ্ছে তাহলে তাদের বিরুদ্ধে পুলিশ ও প্রশাসন কেন কোন পদক্ষেপ গ্রহণ করছে না। তাদের দাবি তাদের সেখান থেকে সরিয়ে দেওয়া হচ্ছে তাহলে তাদের ব্যবসা চালানোর জন্য নির্দিষ্ট কোনো স্থান দেওয়া হোক।

Bengal News Today
Bengal News Todayhttps://bengalnewstoday.com
Bengal News Today is trusted source of online news. You can read Siliguri News and West Bengal News. Also you can get updates from national, international, entertainment and sports sports news.
RELATED ARTICLES

Most Popular

Recent Comments

%d