Saturday, May 18, 2024
HomeBreaking Newsকনভয়ের গতি কমিয়ে অ্যাম্বুলেন্সকে ছেড়ে দিল মুখ্যমন্ত্রী

কনভয়ের গতি কমিয়ে অ্যাম্বুলেন্সকে ছেড়ে দিল মুখ্যমন্ত্রী

নিজস্ব প্রতিনিধি, কলকতাঃ কনভয়ের গতি কমিয়ে অ্যাম্বুলেন্সকে ছেড়ে দেন মুখ্যমন্ত্রী। হিঙ্গলগঞ্জ থেকে ফেরার পথে মুখ্যমন্ত্রী ডুমুরজোলা স্টেডিয়ামে নামেন আকাশ পথে, তারপরেই লম্বা গাড়ির কনভয় রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে নিয়ে রওনা দেয় নবান্নের উদ্দেশ্যে।

হ্যাংস্যাং মোড় হয়ে কোনা এক্সপ্রেসওয়ে ওঠে মুখ্যমন্ত্রীর কনভয় তখনই পেছন থেকে আসছিল তিনটি অ্যাম্বুলেন্স। যদিও ভারতীয় রাজনীতিতে মানবিকতার খাতিরে অ্যাম্বুলেন্সকে জায়গা করে দেওয়া নতুন নয়। এর আগে দেশের প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়ের সময়ও এমন ঘটনা ঘটেছিল। সেই সময় প্রণব মুখোপাধ্যায় ট্রাফিকের দায়িত্বে থাকা আধিকারিককে রাষ্ট্রপতি ভবনে ডেকে পুরস্কৃত করেছিলেন।

নেতা মন্ত্রীদের কূটনীতি কিংবা দুর্নীতি নিয়ে আলোচনা নতুন যদিও নতুন কিছু নয়, কিন্তু তার মধ্যেই যে তাঁদের মানবিক রূপ থাকে আরও একবার তা প্রমাণ করলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সম্প্রতি হিঙ্গলগঞ্জ সফরে গিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেখান থেকে রাজ্যের প্রশাসনিক সদর দফতর নবান্নের উদ্দেশ্যে রওনা দেন মুখ্যমন্ত্রী। কিন্তু কোনা এক্সপ্রেসওয়ে উঠতেই মুখ্যমন্ত্রীর কনভয়ের পেছনে তিনটি অ্যাম্বুলেন্স।

সঙ্গে সঙ্গে আধিকারিকদের নিজের কনভয়ের গতি কমিয়ে অ্যাম্বুলেন্সকে ছেড়ে দেওয়ার নির্দেশ দেন মুখ্যমন্ত্রী। হাওড়া সিটি পুলিশ সূত্রে খবর, ‘মুখ্যমন্ত্রী আগে থেকেই নির্দেশ দিয়ে রেখেছিলেন তাঁর কনভয়ের চাপে যেন কোন অ্যাম্বুলেন্স বা মুমূর্ষু রুগি আটকে না যায়। কারণ রাজ্যের সাধারণ মানুষের জীবন তাঁর কাছে অনেকটা দামি”।

Bengal News Today
Bengal News Todayhttps://bengalnewstoday.com
Bengal News Today is trusted source of online news. You can read Siliguri News and West Bengal News. Also you can get updates from national, international, entertainment and sports sports news.
RELATED ARTICLES

Most Popular

Recent Comments

%d