Wednesday, May 8, 2024
HomeBreaking Newsএকমাসে রেকর্ড আয় এনবিএসটিসির; বললেন এনবিএসটিসির চেয়ারম্যান পার্থপ্রতিম রায়

একমাসে রেকর্ড আয় এনবিএসটিসির; বললেন এনবিএসটিসির চেয়ারম্যান পার্থপ্রতিম রায়

অর্ক সরকার, শিলিগুড়িঃ একমাসে রেকর্ড আয় এনবিএসটিসির। সোমবার শিলিগুড়ির স্টেট গেস্ট হাউজে সাংবাদিক বৈঠকে এমনটাই জানালেন এনবিএসটিসির চেয়ারম্যান পার্থপ্রতিম রায়। এছাড়াও
বাস পরিবহনের ক্ষেত্রে সিএনজি এবং প্রত্যেকটি গাড়িতে ভেরিক্যেল ট্র্যাকিং মেশিন , স্মার্ট কার্ড , সিসিটিভি , সহ আর উন্নতমানের প্রযুক্তি চালু করা হবে।

এদিন উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ সংস্থার ২৩২ তম বোর্ড মিটিং অনুষ্ঠিত হলো স্টেট গেস্ট হাউসে। বৈঠক শেষে সাংবাদিকদের মুখোমুখি হয়ে পার্থপ্রতিম রায় বলেন, বাস পরিবহনকে আরও কিভাবে আধুনিকীকরণ করা সম্ভব এই বিষয়ে আলোচনা করা হয়। এই সুবাদে উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ নিগম এক মাসে ১৬ কোটি টাকা রেভিনিউ আয় করেছে যেটা সর্বকালের নজিরবিহীন রেকর্ড গড়েছে। পাশাপাশি পরবর্তী পর্যায়ে যাত্রীদের আরও উন্নতমানের ব্যবস্থা থাকবে বাস পরিবহন এর ক্ষেত্রে এবং নতুন উন্নত ধরনের সিএনজি এবং প্রত্যেকটি গাড়িতে ভেরিক্যেল ট্র্যাকিং মেশিন , স্মার্ট কার্ড , সিসিটিভি , সহ আরো উন্নত ধরনের প্রক্রিয়া চালু করবে।

এবং নেপাল এর মত শিলিগুড়ি টু বাংলাদেশ পরিবহণ এর সূচনা করবেন বলে জানিয়েছেন । যান্ত্রিক কোনো ত্রুটি এবং সময় সাপেক্ষের নির্বিশেষে পরবর্তী সময়ে বাস পরিবহণ কে আরো গতিময় এবং ব্যয়বহুল করে তুলবে বলে জানিয়েছেন ।রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং পরিবহন মন্ত্রী আরো সরকারি আধিকারিক মিলে এই বিষয়ে আরেকটি বৈঠক করে এক দ্রুত সিদ্ধান্ত নেবে রাজ্য পরিবহন এর উন্নতিকরণ করার জন্য ।

Bengal News Today
Bengal News Todayhttps://bengalnewstoday.com
Bengal News Today is trusted source of online news. You can read Siliguri News and West Bengal News. Also you can get updates from national, international, entertainment and sports sports news.
RELATED ARTICLES

Most Popular

Recent Comments

%d